সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

কালিহাতীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক: বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন অগ্রযাত্রা সাধারণ মানুষের দুয়ারে পৌছে দেওয়ার লক্ষ্যে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার ১৪ নভেম্বর বিকেলে টাঙ্গাইলের কালিহাতী পৌর আওয়ামী লীগের উদ্যোগে আর এস পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাসান ইমাম খান সোহেল হাজারী।

কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আ: মালেক তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো: আনছার আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ মালেক ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আখতারুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কালিহাতী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন।

এতে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

এসময় সমাবেশটি জনসভায় রূপ নেয়। উপজেলার হাজার হাজার মানুষ ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840